নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

লালপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে ১০০ বোতল ফেনসিডিল সহ মো. মুহায়মেনুল ইসলাম সাবা (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল রোববার তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে আজ সোমবার আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মুহায়মেনুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার রূপপুর হরিরামপুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে। এ বিষয়ে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পরিদর্শক মোঃ আসলাম আলী মণ্ডলের নেতৃত্বে গতকাল উপজেলার ধরবিলা মধ্যপাড়া গ্রামের ফিরোজের মোড় নামক স্থানে অভিযান চালায়। এ সময় বাঘা থেকে বনপাড়াগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশায় তল্লাশি চালানো হয়। তল্লাশি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ মুহায়মেনুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

সহকারী পরিচালক আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে অটোরিকশার চালক মোঃ রিয়াদ আরফিন পালিয়ে যায়। তবে মাদক বহনকারী অটোরিকশাটি জব্দ করা হয়েছে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফজলুর রহমান বলেন, এ ঘটনায় গতকাল সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button