নাটোর

লালপুরে দুই শিশুকে ধর্ষনের মামলায় যুবককের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে চকলেট খাওনোর কথা বলে ডেকে নিয়ে গিয়ে দুই শিশুকে ধর্ষনের মামলায় ইয়াকুব আলী নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানার দিয়েছে আদালত।

আজ বুধবার দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাঃ ইমদাদুল হক এই আদেশ দেন। দন্ডপ্রাপ্ত ইয়াকুব আলী লালপুর উপজেলার শ্রীরাম গাড়ী গ্রামের এসকেন আলীর ছেলে। মামলার এজাহার সুত্র মতে জানা যায়, ২০১৭ সালের ২৭ নভেম্বর সকালে বাড়ীর পাশে খেলা করছিল চাচাতো দুই বোন (শিশু) এ সময় প্রতিবেশী এসকেন আলীর ছেলে চকলেট খাওনোর কথা বলে তাদের ডেকে নিয়ে যায় পাশের বাঁশ বাগানের ভিতরে।

পরে ইয়াকুব সেখানে তাদের দুই বোনকে ধর্ষন করে। ধর্ষনের পর তাদের মেরে ফেলার ভয়ভীতি দেখিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। পরে ওই দুই শিশু কান্না করতে করতে বাড়ীতে এসে সব কথা তাদের মাকে জানালে তারা ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধের জানান এবং শিশুদের চিকিৎসার জন্য ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় এক শিশুর মা নিলুফার ইয়াসমিন বাদী হয়ে ইয়াকুবকে অভিযুক্ত করে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ ইয়াকুবকে গ্রেফতার করে। দীর্ঘ তিন বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে আদালতের বিচারক অভিযুক্ত ইয়াকুবকে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন।

এ সময় অভিযুক্ত ইয়াকুব আদালতে উপস্থিত ছিলো। পরে তাকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button