নাটোর

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে শতদল ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন উপজেলা পরিষদ

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে‌ বিডি নিউজ ২৪ ঘন্টা নিউজ পোর্টাল এর আয়োজনে শতদল ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) সন্ধা ৭ টায় বাগাতিপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

টুর্ণামেন্টর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন উপজেলা পরিষদ এবং রানার্স আপ হন ব্রাদাস-২। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিডি নিউজ ২৪ ঘন্টা’র প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমানরে সভাপতিত্বে খেলায় চ্যাম্পিয়ন দল উপজেলা পরিষদের হাতে পুরস্কার হিসেবে নগদ ১০ হাজার টাকা এবং রানার্স আপ দল ব্রাদাস-২ কে নগদ ৫ হাজার টাকা তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, ৭১ টিভি ও ডেইলি স্টারের নাটোর জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদ, নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদাক ইউনুস আলী, মাহিম ফ্যাশন এর পরিচালক আব্দুল মান্নান প্রমুখ। উল্লেখ্য শতদল ব্যাডমিন্টন টুর্ণামেন্টে একশত দলের অংশগ্রহনে গত ১৫ জানুয়ারী আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে খেলার শুভ উদ্বোধন করেন নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল।

খেলায় ৫টি ধাপে ৯৬ দলকে পরাজিত করে সেমি-ফাইনাল খেলায় তরুণ সংঘ কে পরাজিত করেন উপজেলা পরিষদ এবং আমরা ক’জন স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে ব্রাদার্স । পরে ফাইনাল খেলায় ব্রাদার্স দলকে পরাজিত করে উপজেলা পরিষদ বিজয়ী হন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button