নাটোরসংবাদ সারাদেশ

ভুয়া জিডির কারণে রাবির সেই শিক্ষকের নামে রাজশাহীর বোয়ালিয়া থানায় মামলা

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৯ জুলাই রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় নাটোর সদর (২) আসনের সংসদ সদস্য আলহাজ্ব  শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে মিথ্যে  জিডি ও তার বাবার নামে কুটক্তি করায়  মিথ্যে অভিযোগ কারি রাবি শিক্ষক ড, সুজিত সরকারের  বিরুদ্ধে বিভিন্ন তথ্য প্রমান জমা দিয়ে ৮ আগষ্ট বোয়ালিয়া মডেল থানায় নিজে উপস্থিত হয়ে একটি অভিযোগ দায়ের করেন  এম পি শফিকুল ইসলাম শিমুল।

সংসদ তার লিখিত অভিযোগে উল্লেখ করেন ড, সুজিত কুমার সরকার তার বাবার নামে যে গুজব তুলেছেন তার কোন সত্যতা নেই নাটোর বাসির নিকট। তিনি সংসদের নামে যে হুমকির অভিযোগ এনেছিলেন সেটিও ছিল নাটকীয় কাহিনী। একজন প্রথম শ্রেনির নাগরীক হয়ে ড, সুজিত কুমার সরকার যে ভয়ংকর ছক তৈরি করেছিলেন সেটি জাতি তথা দেশের জন্য বদনাম। এ সময় ড, সুজিত কুমার সরকারের দেওয়া মিথ্যে তথ্য সহ গুরুত্বপুর্ণ ভিডিও বোয়ালিয়া মডেল থানা পুলিশের নিকট জমাদেন সংসদ শিমুল।

রাতেই বোয়ালিয়া মডেল থানা পুলিশ এম পি শিমুলের করা অভিযোগের অনেকটাই সত্যতা খুঁজে পান বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে। আর এম পি পুলিশ কমিশনার ও বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন পৃথক ভাবে বিষয়টি স্বীকার করে বলেন ৮ আগষ্ট রাতে রাবি শিক্ষক ড,  সুজিত সরকারের বিরুদ্ধে আইসিটি আইনেকরা  সংসদ শিমুলের একটি অভিযোগ আমরা পেয়েছি। সেটি মামলা হিসেবে রেকর্ড কার্যক্রম চলমান রয়েছে। ড, সুজিত কুমার সরকারের জিডির বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন এই জিডির কোন সাক্ষী বা পরিপুর্ণতা ছিলনা। তিনি বলেন আমি মহামারি করোনায় আক্রান্ত হয়ায় থানার সকল কার্যক্রম থেকে বিরত ছিলাম। এই জিডি পরিপুর্ণ আইনগত ভাবে হয়নি বলে মন্তব্য  করেন তিনি।

আর এম পি পুলিশের একটি সুত্র জানায় এই অভিযোগ জমা দিতে এসে সংসদ শফিকুল ইসলাম শিমুল প্রমান করেছেন তিনি আইনকে শ্রদ্ধা করেন। শুধু তাই নয় তিনি দীর্ঘ সময় থানায় অবস্থান করে পুরো অভিযোগের ব্যখ্যা দেন। সুত্রটি বলেন তিনি ইচ্ছে করলে কোন  মাধ্যমে  তার অভিযোগটি থানায় পাঠিয়ে  মামলা করতেপারতেন। কিন্তু সংসদ শিমুল একজন সাধারণ মানুষের মত নিজে উপস্থিত হয়ে আইনের প্রতি যে শ্রদ্ধা দেখিয়েছেন, সেখান থেকে নাটোরের অনেক সংসদ সদস্যদের শেখার রয়েছে বলেও মন্তব্য করেন তিনি। থানায় অভিযোগ জমা দিয়ে রাতেই বোয়ালিয়া মডেল থানার সামনে বিভিন্ন সাংবাদিকদের সামনে কথা বলেন এম পি শিমুল। তিনি বলেন আমি শোকের মাসে কোন মামলা করতে চাইনি। কিন্তু আমার বাবার নামে মিথ্যে অপবাদ দেওয়া  সহ আমাকে মিথ্যে হয়রানি করার চেষ্টা একটি বড় ধরনের ষড় যন্ত্রের আভাষ তাই আমি পুর্বেই আইনি ভাবে পদক্ষেপ গ্রহন করতে এসেছি।

তিনি বলেন আমি সেই সুজিত কুমার সরকার কে কোনদিন দেখেনি। এমন কি তার নাম ও এই কুটক্তি মুলক কথা বলার কারনে  জানলাম আসলে আমার বিরুদ্ধে সড়যন্ত্রের কারন কি সেটি পরিস্কার হওয়া দরকার। সধারণ মানুষের ভালোবাসা নিয়ে সংসদে এসেছি। কোন কুটক্তি বাজ সড়যন্ত্র কারিকে ছাড় দেওয়া হবেনা বলে জানান আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল। এই নিয়ে একাধিক বার কথা বলার চেষ্টা করা হলেও রাবি শিক্ষক ড, সুজিত কুমার সরকারকে পাওয়া যায়নি। রাবির একটি সুত্র বাংলাদেশ কন্ঠকে বলেন  মিথ্যে অভিযোগ দায়ের করার কারনেই তিনি  কোন গনমাধ্যমের সামনে কথা বলছেন না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button