নাটোররাজশাহীসংবাদ সারাদেশ

বড়াইগ্রামে চুরি ঠেকাতে এলাকাবাসীর পাহাড়া

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় চুরি ঠেকাতে রাত জেগে পাহাড়া দিচ্ছেন এলাকাবাসী। গতকাল বুধবার রাতে প্রতিদিনের মতো পাহাড়া দিতে দেখা যায় এলাকাবাসীকে। উপজেলার বড়াইগ্রাম পৌরসভা ৭নং ওয়ার্ড চকবড়াইগ্রাম এলাকায় গত দশদিন ধরে পাহাড়া দিচ্ছেন তারা। 

পুলিশ এরই মধ্যে চোর সন্দেহে ১০ মাদকসেবীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। তবে চুরি হওয়া মালামাল উদ্ধার না হওয়ায় কাটছে না আতঙ্ক। এলাকাবাসী গাজী আলম ও কালাম হোসেন বলেন, গত ১০ দিন আগে পর পর দুই রাতে এসিল্যান্ড আরিফুল ইসলামের বাড়িসহ ৫ টি বাড়িতে লোহার গ্রিল ও সিঁধ কেটে চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে চোর সন্দেহে দশজন মাদকসেবীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। তবুও চোর শনাক্ত বা চুরি হওয়া মালামাল উদ্ধার হয়নি। যার ফলে এলাকাবাসীর মন থেকে চুরির আতঙ্ক কাটছে না।

ইসমাইল হোসেন ও আসাদুজ্জামান উজ্জ্বল বলেন, আমার বাড়ি থেকে স্বর্ণালংকারসহ নগদ টাকা লোহার গ্রিল কেটে চুরি করে। এখন পর্যন্ত চুরি হওয়া মালামাল উদ্ধার হয়নি। ফলে চুরি ঠেকাতে নিজেদেরই রাত জেগে গ্রাম পাহাড়া দিতে হচ্ছে। ৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সামাদ সরকার বলেন, চোরের উপদ্রব বেড়ে গেছে। সতর্কতার জন্য রাত জেগে পাহাড়া দিচ্ছেন এলাকাবাসী। তবে মাদকসেবীরাই হয়তো এই চুরির সঙ্গে জড়িত। বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, চুরি হওয়া মালামাল উদ্ধারে এবং চোর সনাক্তের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button