নাটোর

ব্যবসায়ীকে হত্যার পর ছিনতাই করতে গিয়ে ধরা খেলো যুবক

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গায় মোবাইলে জুয়া খেলে খোয়া যাওয়া টাকা দিতে প্রেমিকার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন। ধারের এ টাকার চাপ সামলাতে না পেরে এক সার ব্যবসায়ীকে হত্যা করে তিন লাখ টাকা ছিনতাই করার সময় আলামিন নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের দুই লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার কলেজছাত্র সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অর্নাস প্রথম বষের ছাত্র।

নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম জানান, বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে কলেজছাত্র আলামিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া দুই লাখ ১৩ হাজার টাকা ও টাকার খালি ব্যাগ উদ্ধার করা হয়। নিহত সার ব্যবসায়ী অরুণ শর্মার কাছে দুই লাখ ৪০ হাজার টাকা ছিল বলে স্বীকার করেন আলামিন।

উল্লেখ্য, নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা ২১ নভেম্বর শনিবার রাত ৮টার নলডাঙ্গা বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে তাকে আঘাত করে ৩ লাখ টাকা নিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত ১২টার দিকে তার মৃত্যু হয় বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button