নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

বাগাতিপাড়ায় বকুলের নিজস্ব অর্থায়নে অক্সিজেন প্ল্যান্ট স্থাপন কাজ শুরু

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোর ১ লালপুর বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুলের নিজস্ব অর্থায়নে নাটোরের বাগাতিপাড়ায় সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থাপন কাজ শুরু হয়েছে।

২৮ জুলাই বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপন কাজের উদ্বোধন করেন সাংসদ শহিদুল ইসলাম বকুল। এ কাজে প্রাথমিক ব্যয় ধরা হয়েছে ৮ লক্ষ টাকা। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রতন কুমার সাহা, আবাসিক মেডিকেল অফিসার ফরিদুর রেজা প্রমুখ।

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, করোনা মহামারীর এই সময়ে বিশ্বের বহু দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙ্গে পড়েছে। হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হয়ে মারা যাচ্ছে। বড় ধরনের মানবিক বিপর্যয় দেখা দিচ্ছে। কিন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার এই মহামারীতে প্রাণহানি কমাতে ভ্যাকসিনের ব্যবস্থা করছে ৷ গরীব মানুষকে খাবার সহায়তা দিচ্ছে ৷ একমাত্র আওয়ামী লীগ ছাড়া কেউ করোনা দুর্যোগে মানুষের পাশে নেই মন্তব্য করে সংসদ সদস্য বকুল বলেন, বিএনপি সরকারের সমালোচনা করে। কিন্তু মানুষদের জন্য তাদের করার অনেক কিছুই আছে যা তারা করছে না। দেশের মানুষ আওয়ামী লীগের প্রতি পূর্ণ আস্থা রেখেছে ৷ সেই আস্থার প্রতিদান মানুষের পাশে সবসময় থাকবে আওয়ামী লীগ।

বকুল বলেন, বাগাতিপাড়ার মানুষের জন্য যে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থাপন শুরু হল, তা লালপুরেও স্থাপন করা হবে। আমার নির্বাচনী এলাকার কোন মানুষের অক্সিজেনের সংকট অনুভব করতে হবে না। সকলকে স্বাস্থ্যবিধি পালন ও ঘরে থাকার আহ্বান জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button