নাটোরসংবাদ সারাদেশ

প্রেমের জন্য প্রাণের সমাপ্তি

গুরুদাসপুর প্রতিনিধিঃ

নাটোর গুরুদাসপুরে এক মেয়ের প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে রঞ্জু আহমেদ (১৫) নামে দশম শ্রেনীর এক ছাত্র।

গত রোববার রাত এক টার দিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের কাছিকাটা বিলবিয়াসপুর গ্রামে নিজের ঘরে ফাঁস নিয়ে আত্মহত্যা করে রঞ্জু। নিহত রঞ্জু আহমেদ ওই গ্রামের হরফ মোল্লার ছেলে। পরে পরিবারের লোকজন টের পেয়ে দরজা ভেঙ্গে রঞ্জুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে গতকাল সোমবার সকালে রঞ্জুর লাশটি পরিবারের কাছে পুলিশ হস্তান্তর করেছে ।

ইংরেজিতে লেখা ‘রঞ্জু আহমেদ’ নামের ফেসবুক আইডির লাইভে দেখা গেছে, রঞ্জু লাইভে আসার পর ঘরের চালের বাঁশের সাথে ঝুলানো রশিতে ফাঁস নেয়। ফাঁস নেবার কয়েক সেকেন্ডের মধ্যে রঞ্জু হাত-পা নাড়া দিয়ে বাঁচার অনেক চেষ্টা করে। এবং তিন মিনিটের মাথায় সে নিহত হয়। সে সময় তার ফেসবুক বন্ধুরা লাইভের কমেন্টে তাকে আত্মহত্যা না করার জন্য অনুরোধ করে। কেউ তার পরিবারের কাছে বিষয়টি জানানোর জন্য বলে। আত্মহত্যার আগে রঞ্জু তার ফেসবুক আইডিতে পর পর কয়েকটি স্ট্যাটাস দিয়ে ছিলেন। মৃত্যুর চার দিন আগে দেওয়া একটি স্ট্যাটাস ছিল, ছেড়ে যাওয়ার কোনো কারণ ছিলনা, তবে থেকে যাওয়ার জন্য যতেষ্ট কারণ ছিল, তাও তুমি থাকলে না। ছয় দিন আগের একটি স্ট্যাটাসে লিখে ছিল, দোয়া করি প্রিয়, ভালোবাসার মানুষটাকে না পাওয়ার অসুখটা তোমার না হোক ।

এ ছাড়া মৃত্যুর আগে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি বলেন, সবাই ভালো থেকো আমিও ভালো থাকবো ওপারে, মৃত্যু, হ্যাস ট্যাগ দিয়ে লিখেন, শেষ আয়োজন, এবং শেষ ঠিকানা, কখন জানি মৃত্যু এসে বলবে, চলো এবার যাওয়া যাক, জিন্দা থাকলে নিন্দাতো হবেই, সাদা কাপড়ে জড়িয়ে গেলে ভালোবাসার মানুষের অভাব হয়না। সময় যখন থমকে যাবে শেষ হবে সফর, বিদায় দেবে বন্ধু-স্বজন, স্বাগত জানাবে পরপার। সে আরও ১টি স্ট্যাটাসে লিখেন, সরি বাবা কত কষ্ট দিয়েছি আপনাকে, হয়তো আমাকে নিয়ে আপনার অনেক স্বপ্ন ছিল।

নিহত রঞ্জুর চাচাতো ভাই সোহেল রানা জানান, রঞ্জু বেশ কয়েক দিন ধরেই উদাসিন ছিলো। কিন্তু কেউ বুঝতে পারেনি সে এভাবে আত্মহত্যা করবে। প্রেমের কারণে আত্মহত্যার জন্য রঞ্জুর পরিবার কোনো মেয়েকে দায়ি করেনি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বলেন, আত্মহত্যাকারী রঞ্জুর ঘর থেকে রক্তমাখা গোলাপসহ একটি ডায়েরি পাওয়া গেছে। এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button