নাটোরসংবাদ সারাদেশ

পীরগঞ্জে ছাত্রাবাস থেকে যুবকের লাশ উদ্ধার

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে একটি ছাত্রাবাস থেকে জাহিদ ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ১৫ ফেব্রুয়ারি দুপুরে পৌর শহরের জগথা মহল্লার গোলাম রব্বানীর ছাত্রবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

জাহিদ পার্শ্ববর্তী রানীশংকৈল উপজেলার ননদুয়া ইউনিয়নের ননতোর গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি ঐ ছাত্রবাসে থেকে পীরগঞ্জ পৌর শহরের মা স্টীল দোকানে ঝালাইয়ের কাজ শিখত।

ঐ ছাত্রাবাসের ম্যানেজার মাজেদ বলেন, গত সপ্তাহে তাদের ছাত্রাবাসের ১১ নম্বর কক্ষে উঠেন জাহিদ। ঐ রুমে একাই থাকতেন তিনি। পিকনিকের টাকা তোলার জন্য বুধবার সকাল ১১ দিকে জাহিদের রুমে গিয়ে ডাকা ডাকি করেন।পরে ছাত্রবাসের অন্যান্যদের নিয়ে আবার তার রুমে যান এবং দরজা খুলে ভিতরে জাহিদকে ঘুমন্ত অবস্থায় দেখতে পান।এ সময় তাকে ঘুম থেকে জাগানোর চেষ্টা করেও সম্ভব হয়নি।

পরে স্থানীয় চিকিৎসক এনে জাহিদের শরীর পরীক্ষা করে জানা যায়-তিনি মারা গেছেন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও মর্গে পাঠান। পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জাহাঙ্গীর আলম জানান, যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলাা করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button