নাটোর

নাটোরে হিরোইন সহ গ্রেফতার এক মাদক ব্যবসায়ী

 মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

নাটোর জেলার লালপুর থানাধীন তিলকপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় স্যান্ডেলের ভিতরে করে হোরোইন পরিবহনকালে ২২০ গ্রাম হিরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ ধর্ষণ ও অপহরণের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ১৫ নভেম্বর ২০২২ ইং তারিখ ১২:৪৫ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার লালপুর থানাধীন তিলকপুর গ্রামস্থ এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) হেরোইন- ২২০ গ্রাম, (খ) মোবাইল- ১টি, (গ) সীমকার্ড- ১ টি, (ঘ) মাদক বিক্রয় লব্ধ নগদ- ৩৩১০/- টাকাসহ আসামী ১। মোঃ কবির ইসলামকে গ্রেফতার করা হয়।

আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, সে জব্দকৃত আলামত হিরোইন বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফঁাকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।উপরোক্ত ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button