নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে অসুস্থ ব্যক্তিদের মাঝে চেক বিতরণ

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক, বীর মুক্তিযোদ্ধাদের কম্বল ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে শহরের কান্দিভিটাস্থ নিজ বাসভবনে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ৪৩ জন অসুস্থ ব্যক্তির মাঝে ৩০ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক, ১১ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে ট্রাই-সাইকেল বিতরণ।

এ সময় শিমুল এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে তার ত্রাণ তহবিল থেকে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদরের ৪৩ জন অসুস্থ ব্যক্তির মাঝে ৩০ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হল। এ ছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে নিজ তহবিল থেকে ১১ জন দুঃস্থ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। এ ছাড়াও দুঃস্থ মানুষের মাঝে প্রায় দেড় হাজার কম্বল বিতরণ করা হয়েছে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক আকরামুল ইসলাম স্বপ্নিল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল সাকিব বাকি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেন আনু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু, সাবেক কাউন্সিলর মোস্তরুল ইসলাম আলম,  স্থানীয় জনপ্রতিনিধি ও বীরমুক্তিযোদ্ধারা। পরে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button