নাটোররাজশাহী সংবাদ

নাটোরে বাবু হত্যা মামলায় মেয়র সহ ৪৪ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

দীর্ঘ ১১ বছরের মাথায় এসে নাটোরের চাঞ্চল্যকর বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নূর বাবু হত্যা মামলার চার্জশীট দাখিল করেছে সিআইডি।

আজ ২৯ জুন মঙ্গলবার দুপুরে বড়াইগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশীটটি দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহম্মদ আব্দুল হাই সরকার। এতে বনপাড়া পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ নেতা কে.এম জাকির হোসেন সহ ৪৪ জনকে অভিযুক্ত করা হয়েছে।

২০১০ সালের ৮ অক্টোবর কেন্দ্রীয় কর্মসূচী পালনের জন্য তৎকালীন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নূর বাবুর নের্তৃত্বে বনপাড়া বাজারে মিছিল বের হলে হামলা চালায় সেখানকার আওয়ামীলীগ নেতা কর্মীরা। মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যাওয়ার পর প্রকাশ্যে উপজেলা চেয়ারম্যান বাবুকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে হামলাকারীরা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মৃত্যু হয় বাবুর।

হামলার ভিডিও চিত্র প্রকাশ হওয়ায় দেশব্যাপী তা আলোচিত হয়। এ ঘটনায় বাবুর স্ত্রী মহুয়া নূর কচি বাদী হয়ে মামলা দায়ের করেন। দীর্ঘ সময় ৯ তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত করে অবশেষে আজ চার্জশীট দাখিল করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button