নাটোররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরের জেলা আওয়ামী লীগ নেতাকে শোকজের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন

মনজুরুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে সাধারণ ডায়রী ও উপজেলা আওয়ামীলীগের শোকজ নোটিশের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বনপাড়া পৌর যুবলীগের আয়োজিত ঘন্টাব্যাপি এই মানববন্ধনে প্রায় সহস্রাধিক নেতা, কর্মী ও সমর্থক অংশগ্রহন করেন।

নাটোর-পাবনা মহাসড়কের পাটোয়ারী জেনারেল হাসপাতালের সামনে এই মানববন্ধনে অংশগ্রহন করে বক্তব্য রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সভাপতি জাকির হোসেন সরকার, সহ-সভাপতি সারোয়ার, জিয়াউর রহমান, সম্পাদক নাহিদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক রেজানুল হক রাসেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান প্রামানিক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী প্রমূখ।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন বলেন, উপজেলা চেয়ারম্যান ৩০ শে সেপ্টেম্বর উপজেলা চান্দাই ইউনিয়নের দিয়ারগাড়ফা এলাকায় অনুষ্ঠানে যে বক্তব্য দিয়েছিলেন, তা খন্ডিত করে প্রচার করা হয়েছে বিভিন্ন সামাজিক মাধ্যমে। অনতি-বিলম্বে বিএনপির সমর্থক সারোয়ার উদ্দিনের দায়ের করা সাধারণ ডায়রী প্রত্যাহারের দাবী করছি।

প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক বলেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদককে রেজুলেশনের মাধ্যমে কেন্দ্র আওয়ামীলীগ বা জেলা আওয়ামীলীগ শোকজ করতে পারে। উপজেলা আওয়ামীলীগ তাকে শোকজ করতে পারে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button