নাটোরসারাদেশ

তালাক দেওয়ায় স্ত্রীকে এসিড মেরে ঝলসে দিল স্বামী

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে তালাক দেয়ায় নার্গিস আক্তার নুপুর (২৭) নামে এক নারীকে এসিডে ঝলসে দিয়েছে পাষান্ড স্বামী।

সোমবার রাতে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কামারদহ গ্রামে ঘটে এই মর্মান্তিক ঘটনা। গুরুতর অবস্থায় তাকে প্রথমে নাটোর সদর হাসপাতালে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। আহত নুপুর কামারদহ গ্রামের আনোয়ার হোসেন তাজেমের মেয়ে এবং আহম্মেদপুর গ্রামের রাহাত আলীর ছেলে আবু তালেবের সাবেক স্ত্রী। নুপুরের বাবা আনোয়ার হোসেন তাজেম বলেন, আবু তালেব কয়েক বছর যাবত নার্গিস আক্তার নুপুরকে বিয়ে করে আমার বাড়িতেই থাকতেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই দ্বন্দ্ব-কলহ লেগে থাকতো।

এ কারণে সাত দিন আগে আমার মেয়ে আবু তালেবকে তালাক দেয়। সোমবার সন্ধ্যার পর নুপুর বাড়ির উঠানে হাঁটাহাটি করছিল এসময় আবু তালেব তার মুখে এসিড ছুড়ে পালিয়ে যায়। নুপুরের চিৎকারে স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তিনি ডাক্তারে বরাত দিয়ে বলেন, নুপুরের মুখের একটি অংশসহ শরীরের বিভিন্ন অংশ এসিডে ঝলসে গেছে। স্থাণীয়রা জানান, আবু তালেব ডাকাতিসহ একাধিক মামলার আসামি। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব-কলহ লেগে থাকতো। অতিষ্ঠ হয়ে নুপুর আবু তালেবকে তালাক দিতে বাধ্য হয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তালেবকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button