ঈশরদীসংবাদ সারাদেশ

রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে পাকশী বিভাগীয় দুই ব্যবস্থাপককে সংবর্ধনা প্রদান

ঈশ্বরদী প্রতিনিধিঃ

পাকশী বিভাগীয় ব্যবস্থাপক শাহীদুল ইলাম ও যোগদানকৃত পাকশী বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নূর মোহাম্মদকে

ডাইরেক্টর স্ট্যাবলিস্টমেন্ট পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত রেলওয়ে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক শাহীদুল ইসলাম ও যোগদানকৃত পাকশী বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নূর মোহাম্মদকে রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল ১১ সেপ্টেম্বর রবিবার দিনব্যাপি পাকশী রেলওয়ে অফিসার্স ক্লাব পরিচালনা কমিটির পক্ষ থেকে অফিসার্সক্লাবে সংবর্ধনা অনুষ্ঠান ও উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসব অনুষ্ঠানে পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহীর মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। পাকশী বিভাগীয় পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আসাদুল হক,প্রধান মেডিক্যাল অফিসার সুদীপ কুমার রায়,অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও বিভাগীয় প্রকৌশলী দুই বীরবল মন্ডল, বিভাগীয় প্রকৌশলী এক নাজিব কায়সার,বিভাগীয় সেতু প্রকৌশলী আব্দুর রহিম,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সোসাইটির সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ অন্যান্য বিভাগীয় প্রধানসহ সহকারী বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, সংবর্ধিত অতিথি এবং সকল বিভাগীয় প্রধানগণকে ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে
বাংলাদেশ রেলওয়েতে এবারেই প্রথম পদোন্নতিপ্রাপ্ত উচ্চ পদস্থ কর্মকর্তা শাহীদুল ইলামকে রাজকীয়ভাবে ফুল সজ্জিত গাড়ীতে বিদায় জানান সকল পর্যায়েল কর্মকর্তা- কর্মচারিরা। এর আগে কখনও এধরনের বিদায় রেলওয়েতে অনুষ্ঠিত হয়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button