ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

হরিপুরে করােনা আক্রান্ত হয়ে ৪ ঘণ্টার ব্যবধানে পিতা পুত্রের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাওয়ের হরিপুরে করােনায় আক্রান্ত হয়ে ৪ ঘন্টার ব্যবধানে পিতা পুত্রের মৃত্যু হয়েছে। উপজেলার ৫ নং হরিপুর সদর ইউনিয়নের দনগাঁও গ্রামের মৃত আব্দুল গফফারের সন্তান ইয়াকুব আলী (৭৫) ।

গতকাল ১ জুলাই বৃহস্প্রতিবার রাত সাড়ে ৮ টায় নিজ বাসভবনে ইয়াকুব আলীর পুত্র আজগর আলী (৫৫) দিবাগত রাত সাড়ে ১২ টায় এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করেনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন । পুত্র আজগর আলী হরিপুর উপজেলা বিএনপির সভাপতি এবং শীতলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন । পিতা পুত্রের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শােকের ছায়া নেমে এসেছে । হরিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা . মনিরুল ইসলাম খান পিতা পুত্রের করােনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সূত্রে জানা গেছে, গত ২৫ জুন শুক্রবার উপজেলার ৫ নং হরিপুর সদর ইউনিয়নের দনগাঁও গ্রামের মৃত্যু আব্দুল গফফারের সন্তান ইয়াকুব আলী অসুস্থ অনুভব করলে প্রথমে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় । তবে তার শরীরের শারীরিক অবস্থার বেগতিক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে দিনাজপুর মেডিকেল হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন ।ঐদিনই তাকে এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে তার করােনা পজেটিভ ধরা পড়ে । দীর্ঘ ৮ দিন চিকিৎসা নেওয়ার পরেও তার শারীরিক অবস্থা উন্নতি না হলে গতকাল বৃহস্প্রতিবার রাতে তাকে এ্যাম্বুলেন্স যােগে বাসায় নিয়ে আসা হয় । এরপর সে রাত সাড়ে ৮ টায় মৃত্যু বরণ করেন ।

অপরদিকে তার পুত্র হরিপুর উপজেলা বিএনপির সভাপতি এবং শীতলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজগর আলী গত ৩০ জুন বুধবার নিজ বাসায় অসুস্থ হলে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার প্রথমে তার করােনা পরীক্ষা করেন । তারও করােনা পজেটিভ আসে । এরপর কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পরামশর্শ দেন । চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্প্রতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় তিনিও মৃত্যুবরণ করেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button