ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

রাণীশংকৈল জমি না লিখে দেওয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করলেন ছেলে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ভিটে বাড়ী জমি নিজের করে নিতে না পেরে বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে এক পাষণ্ড ছেলে ও বৌমা । গুরুতর আহত অবস্থায় ওই মা এখন যন্ত্রণায় কাতরাচ্ছেন হাসপাতাল বেডে | ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামে গত সােমবার এ ঘটনাটি ঘটেছে ।

সরেজমিনে গিয়ে জানা যায় , ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামের মৃত আজিজুর রহমানের স্ত্রী সালেহা বেগম ( ৬০ ) নামের ওই বৃদ্ধা ও তার স্বামী অনেক কষ্টে দিনপার করে কিছু অংশ জায়গা জমি রেখে আজ থেকে প্রায় ২০ বছর আগে মারা যান সালেহার স্বামী । ছেলে মেয়ে বিয়ে দিয়ে যে যার মত করে সংসার চালায় মেয়ে জামাইয়ের সহযােগিতায় ও অন্যের বাড়িতে কাজ কর্ম করে নিজেই সংসার চালান ওই বৃদ্ধা ।

এ বিষয়ে সালেহা বেগম জানান , আমার বড় ছেলে সাজ্জাত ও ছােট ছেলে রবিউল দুজনেই বিয়ে করে অন্যত্র বাড়ি করেছেন । এবং যে যার মত করে চলছে আমাকে দেখার মত কেউ নেই । আমার স্বামীর রেখে যাওয়া খানিক জমি সেটাও আমার হাত থেকে নিয়ে জোর জবর করে আবাদ করে খাচ্ছে । আর আমি এর গরু ওর ছাগল আধি করে অন্যর বাড়িতে কাজ করে খায় । তার পরেও আমার সঙ্গে মাঝে মধ্যে বৌমা ছেলে সহ ঝগড়া করে । এ নিয়ে বেশ কয়েক দিন ধরেই ঝগড়া হচ্ছিল মা – ছেলে এবং বৌমা সহ এমন অবস্থায় গত ৫ এপ্রিল সােমবার কথা কাটাকাটি হলে বড় ছেলে সাজ্জাত , ছােট ছেলে রবিউল ও বৌমা নাদিরা মল্লিকা শানু , সবাই একত্রিত হয়ে আমাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে । এতে আমার নাতনি আমাকে আগাতে আসলে তাকেও বিধুর ভাবে মারে ।

থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন , সালেহা বেগম বাদি হয়ে ছেলে ও বৌমাদের নামে একটি অভিযােগ দায়ের করেছে আমরা তদন্ত করেছি এবং হাসপাতালে গিয়ে বৃদ্ধার খোঁজ খবর নিয়েছি । খুব শীঘ্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button