ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ফুটন্ত গরম পানি গৃহবধূর গায়ে ঢেলে দিলেন শাশুড়ি ও ননদ

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

পারিবারিক কলহের জেরে ফুটন্ত ভাতের হাড়ির পানি ঢেলে সারথী রাম ( ২২ ) নামে এক গৃহবধূর শরীর ঝলসে দেওয়ার অভিযােগ পাওয়া গেছে শাশুড়ি রজবালা রাম ও ননদ দীপালী রামের বিরুদ্ধে ।

রবিবার ( ১৪ ফেব্রুয়ারি ) ঠাকুরগাঁও সদর উপজেলার ১ নম্বর রুহিয়া ইউনিয়নের কুজিশহর গ্রামে এ ঘটনা ঘটে ।রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) চিত্তরঞ্জন বিষয়টি নিশ্চিত করেছেন । গুরুতর আহত সারথী রামকে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । সারথি রাম জানান , বাসন ধােয়া নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে শাশুড়ি বটি দিয়ে তার মাথায় কোপ দেয় ।

পরে তার মাথায় ফুটন্ত ভাতের হাড়ির গরম পানি ঢেলে দেন শাশুড়ি ও ননদ । এতে তার পেট ও হাত ঝলসে যায় । পরে তাকে চিকিৎসার জন্য আটোয়ারী উপজেলা হাসপাতালে পাঠানাে হয় ।আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা . এ কে এম সানােয়ার হুদা জানান , আহত সারথি রামের পেট ও হাত ঝলসে গেছে । তার চিকিৎসা চলছে । রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান । মনিরুল হক বাবু জানান , ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । আহত সারথি রামের চিকিৎসার জন্য আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানাে হয়েছে ।

ওসি চিত্তরঞ্জন জানান , এ ব্যাপারে তারা নিজেরা সমাধানের চেষ্টা করছে । লিখিত অভিযােগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button