ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জ ছাগল চুরি করতে এসে দুই যুবক আটক

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে অভিনব কায়দায় ছাগল চুরি করতে এসে দুই যুবক সহ আটক। হোসাইন ১৪ ও ফরমান আলী ১৫ নামে দুই যুবক চোরকে আটক করা হয়েছে, তবে একজন পলাতক।

শনিবার ১ নং ভোমরাদহ ইউনিয়নে মধ্য কুশারগাঁও গ্রামে এলাকা থেকে শ্রী অমৃত রায়ের ছাগল চুরি প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। আটককৃত চোররা একই উপজেলার ৩নং খনগাঁও ইউনিয়নের চাপাপাড়া গ্রামের নূরুল হকের পুত্র ফরমান আলী ও পিতা অজ্ঞাত পুত্র হুসাইন । প্রত্যক্ষদর্শী স্কুল ছাত্র মিঠুন ও তার পিতা মিজানূরসহ স্থানীয়রা জানান, আটককৃত ও পলাতক তিন চোর যুবক বাইসাইকেল যোগে উক্ত স্থানে কুশারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে কাছে এসে আটক হোন।

কুষারগাঁও গ্রামের অমৃতের ১০ হাজার টাকা মুল্যের ছাগল চুরি করে বাইসাইকেলে তুলে নিয়ে যাওয়ার সময় হাতে নাতে ধরা পরেন। । পরে স্থানীয় লোকজন চোরদের উত্তম মধ্যম দেওয়ার পর এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা আটক অবস্থায় থাকে । ঐ চাপাপড়া গ্রামের এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাধ্যমে ও গ্রামো পুলিশকে সাথে নিয়ে তাদের ছেরে দেন।

উল্লেখ যে গ্রাম পুলিশ এর হাতে টাকা দিয়ে চোরদের ছেড়ে দেন। পরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের সহযোগিতায় ঐ চোরদের অভিভাবকরা এসে তাদেরকে মুক্ত করে নিয়ে যান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button