ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

পীরগঞ্জে বৃদ্ধ বাবা মাকে পেটালেন ছেলে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জমি সংক্রান্ত জেরে বৃদ্ধ বাবা মাকে মারধর করার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকালে উপজেলার ৭ নং হাজীপুর ইউনিয়নের দেহানাগড় ডাঙ্গীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

মারধরে বাবা আজিম উদ্দিন (৯০) ও মা কুলসুম বেগম (৭০) বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসারত রয়েছেন । ইতিমধ্যে উক্ত ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। স্থানীয়রা জানান, বাবা মায়ের সঙ্গে জমির বিরোধ নিয়ে কিছু দিন ধরে পরিবারের মধ্যে কথা কাটাকাটি চলছিল। এরই জের ধরে বাবা ও মা জমিতে কাজ করে বাড়ি ফেরার সময় পথরোধ করে বড় ছেলে কফিলউদ্দিন, নাতি মানিক ও মুক্তার লাঠি দিয়ে তাদের বেধরক মারপিট করে। ঘটনা স্থল থেকে এলাবাসীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মেজ ছেলে রাশেদুল ইসলাম বলেন, আমার মা ও বাবাকে সামান্য জমিজমা নিয়ে আপন বড় ভাই তার পরিবার নিয়ে এই ভাবে জন্মদাতা মা বাবাকে মারধর করতে পারে তা আমার জানা ছিলনা, আমার বৃদ্ধ বাবা মা তাদের হাতে মারখেয়ে এখন হাসপাতালের শয্যায় কাতরাচ্ছে। আমি প্রশাসনের কাছে এর সু বিচার দাবী করছি।

এই বিষয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, বাবা ছেলের মধ্যে খাস জমি বন্দোবস্ত নিয়ে অনেক দিন ধরে ঝামেলা চলছিল। আমি দুই পক্ষকে নিয়ে মীমাংসার জন্য বলেছিলাম। কিন্তু বর্তমানে করোনার পরিস্থিতিতির কারণে তা বসা সম্ভব হয়নি। এরই মধ্যে এমন ঘটনা ঘটাবে কে জানে। এটা ঠিক হয়নি এটা অন্যায় হয়েছে। তবে বৃদ্ধ বাবা-মায়ের কান্নার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । এ বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার জানান, অভিযোগ পেলেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button