ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

পীরগঞ্জে উপজেলা কৃষি কর্মকর্তার বাসায় চুরি


লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলার কৃষি সম্প্রসারন কর্মকর্তা তানিয়া তাবাসসুম এর সরকারি বাসায় দিনের বেলায় চুরি হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে । এই সময় চোরেরা তার বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্বর্নালংকার, নগদ টাকা ও একটি সরকারি ট্যাব চুরি করে নিয়ে যায়।

কৃষি সম্প্রসারন কর্মকর্তা তানিয়া তাবাসসুম জানান, উপজেলা পরিষদের একটি কোয়াটারের দোতলায় থাকেন তিনি। সকাল ১০ টার দিকে বাসার দরজায় তালা দিয়ে অফিসে যান। দুপুর ১২ টার দিকে বাসায় টাকা নিতে এসে দেখেন দরজার লক ভাঙ্গা। ড্রেসিং টেবিলের ড্রয়ার খোলা। জিনিস পত্র এলোমেলো । ড্রয়ারে থাকা প্রায় দুই ভরি ওজনের সোনার গহনা, নগদ ৩০ হাজার টাকা ও একটি সরকারি ট্যাব নাই ।

বিষয়টি তিনি তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসারকে জানান। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, পৌর মেয়র ইকরামুল হক সহ অন্যরা তার বাসায় যান এবং খোজ খবর নেন।

উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম জানান, উপজেলা পরিষদের সভা কক্ষে আইন শৃংখলা কমিটির সভা চলছিল । এ সময় চুরির খবর দেওয়া হয় তাকে । সঙ্গে সঙ্গেই ওসি সাহেব সহ অন্যান্যদের সাথে নিয়ে ঘটনাস্থলে যান। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, উপজেলা পরিষদের সিসি টিভির ফুটেজ দেখে চোর সনাক্ত করা সহ চুরি যাওয়া সোনা, টাকা ও ট্যাব উদ্ধার করার চেষ্টা করা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button