ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

পীরগঞ্জের ইয়াবা সহ ইউপি সদস্য আটক

লিমন সরকার ঠাকুরগাও প্রতিনিধিঃ

৬২২ পিস ইয়াবা ট্যাবলেট সহ শাহজাহান আলী নামে ঠাকুরগাওয়ের পীরগঞ্জের নব নির্বাচিত এক ইউপি সদস্য সহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১৩ । সদর উপজেলার আমতলী এলাকা থেকে একটি মোটর সাইকেল ও ইয়াবা সহ তাদের আটক করা হয়। আটকৃতদের বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের ভবানিপুর গ্রামের আব্দুস সালামের ছেলে শাহজাহান আলী ও ইন্দ্রোইল শিববাড়ি গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে আকতারুজ্জামান মাদক নিয়ে মোটর সাইকেল যোগে ঠাকুরগাও শহর হতে পীরগঞ্জে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর এর সিপিসি-১ এর একটি টিম মঙ্গলবার বিকালে শহরের টাঙ্গন ব্রীজে অবস্থান নেয়।

এ সময় ওই জন মোটর সাইকেল নিয়ে ব্রীজে আসলে তাদের থামতে সংকেত দেয় র‌্যাব। তারা সংকেত না মেনে মোটর সাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব তাদের ধাওয়া করে সদর উপজেলার আমতলী এলাকায় আটক করে। এ সময় তাদেরকে তল্লাসী করে ৬২২ পিস ইয়াবা পাওয়া যায়। পরে র‌্যাবের উপ-পরিচালক আজিজুর রহমান বাদী হয়ে তাদের বিবুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

সদর থানা পুলিশ বুধবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠিয়েছেন। শাহজাহান আলী তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৈরচুনা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হয়েছেন বলে জানান ঐ ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান টেলিনা সরকার হিমু।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button