ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও ১৫০ পিস ইয়াবাসহ মোজাম্মেল হক গ্রেপ্তার

লিমন সরকার ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা হতে ১৫০ পিচ ইয়াবাসহ মােজাম্মেল হক ( ৪০ ) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ ।

মঙ্গলবার ( ৫ জানুয়ারী ) বিকেলে উপজেলার দুওসুও ইউনিয়নের অন্তর্গত বালিয়াডাঙ্গী চৌরাস্তা থেকে মাদকসহ তাকে গ্রেফতার করা হয় । মাদক কারবারি মোজাম্মেল হক বালিয়াডাঙ্গী উপজেলার পিতাইজুড়ি গ্রামের মতিবর রহমানের ছেলে । ১৫০ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মাে : রফিকুল ইসলাম ।

ডিবি পুলিশের উপ – পরিদর্শক ( এসআই ) পুস্প রঞ্জন দেবনাথ জানান , ডিবি পুলিশের নিয়মিত মাদক বিরােধী অভিযানকালে গােপন সংবাদে খবর পেয়ে মঙ্গলবার বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের অন্তর্গত বালিয়াডাঙ্গী চৌরাস্তা থেকে মোজাম্মেল হক নামে এক মাদক মাদক কারবারিকে আটক করা হয় ।

এসময় তার দেহ তল্লাশীকালে শার্টের পকেট থেকে একটি সিগারেটের প্যাকেটে দুইটি পটলায় মােট ১৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় । এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে মাদক কারবারি মোজাম্মেল হক এর বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে বলেও জানান । ডিবির ওসি বলেন যে এ ধরনের মাদক বিরোধী অভিযান চলতে থাকবে

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button