ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও সাংবাদিকের সাথে পুলিশ সুপারের পরিচিতি সভা

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপার মােহাম্মদ জাহাঙ্গীর হােসেনের যােগদান উপলক্ষে সাংবাদিকদের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে এ সময় নতুন পুলিশ সুপারকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার ( ৩১ ডিসেম্বর ) সকাল ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয় । পরিচিতি সভায় নবাগত পুলিশ সুপার মােহাম্মদ জাহাঙ্গীর হােসেন বলেন , বাংলাদেশ পুলিশ মাদক , সন্ত্রাস ও জঙ্গী দমনে যে ভূমিকা রেখেছেন তা প্রশংসা যােগ্য । মাদক , সন্ত্রাস ও ইয়াবা পাচারের সাথে যারা যুক্ত তাদের নির্মূল করার চেষ্টা করা হচ্ছে । পাশাপাশি সমাজের অপরাধ দমনের জন্য পুলিশকে পরিচ্ছন্ন না হওয়ার কোন বিকল্প নেই ।

এ সময় তিনি সাংবাদিকদের যে কোন বিষয়ে সহযােগীতার আশ্বাস ব্যক্ত করেন । এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মােহাম্মদ কামাল হােসেন , অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) আবু তাহের মােহাম্মদ আব্দুল্লাহ , সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম , ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনছুর আলী , সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু , প্রথম আলাের জেলা প্রতিনিধি মজিবর , শাহীন ফেরদৌস , মিলু , জিয়াউর বকুল , লিটু , তানভীর হাসান তানু , কামরুল হাসান , মামুনুর রশিদ মামুনসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ আরো অনেক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button