ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও রাণীশংকৈলে থানায় ৯০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের টি এন্টি রােড ২২ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তি করে দুইজনকে ৯০ বোতল ফেন্সিডিল সহ ফিরােজ আলী ( ২৮ ) ও জালাল উদ্দিন ( ২০ ) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রানী সংকর থানা পুলিশ ।

জানা গেছে ফিরােজ হরিপুর উপজেলার মারাধার ( মন্নাটলী ) গ্রামের মােকসেদ আলীর ছেলে ও জালাল একই গ্রামের হরমুজ আলীর ছেলে । থানা সূত্রেমতে ঘটনার দিন সন্ধ্যা আনুমানিক ৭ টায় গােপন সংবাদের ভিত্তিতে মাদক বিরােধী অভিযানে এস আই খাজিম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স পৌর এলাকার টি এন্টি রােড সংলগ্ন বিথী তুলা ঘরের সামনে পাকা রাস্তার উপর থেকে ঐ দুই মাদক ব্যবসায়ীকে ৯০ বােতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে ।পুলিশ আরাে জানায় দুই মাদক ব্যবসায়ী মাদক পাচারের জন্য ঢাকার উদ্দেশ্য নাইট কোচ ধরতে পাকা সড়কের উপর দাঁড়িয়ে ছিলাে ।

এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । এ ব্যাপারে থানার ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামীদেরকে আগামীকাল ২৩ ডিসেম্বর বুধবার সকালে জেলা জেল হাজতে পাঠানাে হবে। তিনি আরো বলেন যে এ ধরনের মাদক বিরোধী অভিযান চলতে থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button