ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির সংবাদ সম্মেলন

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মনোনীত প্রার্থীর প্রচারণায় বাধা , পােষ্টার ছেড়া , কর্মীদের মারপিট , ভােটারদের হুমকি , কর্মীদের কার্যক্রম থেকে বিরত থাকাসহ ভীতিকর ও ত্রাসের পরিবেশ সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আয়ােজনে গতকাল দুপুর সাড়ে ১২টায় বুধবার জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র মির্জা ফয়সল আমীন বলেন , দীর্ঘদিন ধরে নির্বাচনে শেষ পর্যন্ত থাকা এবং সুষ্ঠু ভােটের জন্য কাজ করে আসছে বিএনপি । কিন্তু কয়েকদিন থেকে আওয়ামীলীগের  লােকজন বিএনপির প্রার্থী শরিফুল ইসলাম শরিফের প্রচারনায় বাধা , পােষ্টার ছেড়া , কর্মীদের মারপিট , ধানের শীষের ভােটারদের  কার্যক্রম পরিচালনা থেকে বিরত থাকা মিথ্যা মামলা করা হচ্ছে ।

গত মঙ্গলবারও আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে কে বা কাহারা ককটেল জাতীয় জিনিস ফুটিয়েছে । আর আওয়ামীলীগের পরিকল্পিতভাবে বিএনপির নেতা কর্মীদের নামে মামলা দিয়ে গ্রেফতার করছে । আমরা ইতিমধ্যে রিটার্নিং অফিসার বরাবর এ বিষয়গুলাে জানিয়ে লিখিত অভিযােগ দিলেও কোন লাভ হয়নি । তবে শেষ অবধি নির্বাচনে থাকবাে কিনা সেটা বসে সিদ্ধান্ত নেওয়া হবে ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান , জেলা বিএনপির সহ – সভাপতি ও বায়দুল্লাহ মাসুদ , বিএনপির মনােনীত প্রার্থী শরিফুল ইসলাম শরিফ , জেলা যুবদলের সভাপতি মাহেবুল্লাহ আবু নুর , সাধারণ সম্পাদক মাহাবুব হােসেন তুহিনসহ বিএনপির বিভিন্ন নেতা – কর্মীগন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button