ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও পরিসংখ্যান দিবস-২০২১ পালিত হয়

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আজ শনিবার (২৭ ফেব্রুয়ারি) জনাব মোঃআমিনুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)এর সভাপতিত্বে জাতীয় পরিসংখ্যান দিবস-২০২১ পালিত হয়।

নির্ভরযোগ্য পরিসংখ্যান, টেকসই উন্নয়নের উপাদান “এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় পরিসংখ্যান দিবসের আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় ঠাকুরগাঁও জেলার ও উপজেলার জাতীয় পরিসংখ্যান ব্যুরোর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভায় বক্তারা তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।বক্তারা তাদের জাতীয় পরিসংখ্যান দিবসের কার্যক্রমকে যেভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় তারই প্রেক্ষিপিতে বক্তৃতা প্রদান করেন।

পরে ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জনাব মোঃআমিনুল ইসলাম বলেন,আমাদের দেশ এই মহামারী করোনার মধ্য দিয়েও ক্রমান্বয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং দেশের কৃষিতে জিডিপি এর পরিমাণ বৃদ্ধি পাচ্ছে।তিনি আরো বলেন জাতীয় পরিসংখ্যান দিবসকে সামনে অগ্রসর করতে প্রশান আপনাদের সাথে ছিলো, ভবিষ্যতেও থাকবে।

এই পরিসংখ্যান দিবস উদযাপন উপলক্ষ্যে এই সভায় উপস্থিত ছিলেন, জনাব মোঃআমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব),নেজ্যারল ডেপুটি কালেক্টর আব্দুল কায়ুম খান,জাতীয় পরিসংখ্যান দিবসের মহাপরিচালক আবু সালেহ মোঃরব্বানি,ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃএমদাদুল ইসলাম,সহঃসাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃসোহেল রানা (সাঈদ) সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button