ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও এক দম্পতির লাশ উদ্ধার

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলায় টাঙ্গন নদীর পাড় থেকে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ । ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান , মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার আকচা ইউনিয়নের বরুনাগাঁও হাজীবস্তির এলাকা থেকে লাশ দুটি তারা উদ্ধার করেন । এরা হলেন- শহরের ১০ নম্বর ওয়ার্ডের আকচা ।

কাজীপাড়া এলাকার প্রয়াত তােবারক আলীর ছেলে সাইজুল ইসলাম ( ৪০ ) ও তার স্ত্রী আসমা বেগম ( ৩৫ ) ।স্থানীয়দের বরাতে দিয়ে ওসি বলেন , “ স্থানীয়দের কাছে । খবর পেয়ে টাঙ্গন নদীর পশ্চিম পাড় থেকে সাইজুলের এবং পূর্ব পাড় থেকে আসমার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ । সুরতহাল রিপাের্ট করার সময় সাইজুলের মুখে বিষের আলামত পাওয়া গেছে । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে , তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন ।

পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটছে বলে ধারণা এ পুলিশ কর্মকর্তার । ঠাকুরগাঁও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম জানান , আসমা সাইজুলের দ্বিতীয় স্ত্রী।প্রথম স্ত্রীর ঘরে দুই মেয়ে সন্তান আর দ্বিতীয় স্ত্রীর ঘরে এক ছেলে সন্তান রয়েছে । তিনি বলেন , সাইজুলের বসতভিটাটি দ্বিতীয় স্ত্রী তার ছেলের নামে লিখে দেয়ার জন্য সাইজুলকে চাপ প্রয়ােগ করছিলেন । অন্যদিকে প্রথম স্ত্রী তার মেয়েদের নামে ওই বসতভিটা লিখে দেয়ার জন্য সাইজুলকে চাপ দিতে থাকে । 

পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটেছে বলে ধারণা করছি । এদিকে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানাে হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button