সংবাদ সারাদেশসারাদেশ

ব‌রিশালে ইউ‌পি সদস্য হত্যার তিন আসামী গ্রেফতার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইউপি সদস্য জহিরুল ইসলাম মামুন হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছেন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, তৌকির মোল্লা (২২), রাতুল মোল্লা (২০) ও মহিউদ্দিন মোল্লা। তারা ফরিদপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের বাসিন্দা। আসামীদের গ্রেফতারের পাশাপাশি হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি, ছুরি এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরীর পলিটেকনিক্যাল সড়কস্থ বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসপি ওয়াহিদুল ইসলাম (পিপিএম বার) এসব কথা বলেন।

এসপি ওয়াহিদুল ইসলাম বলেন, বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইউপি সদস্য জহিরুল ইসলাম মামুন (৪০) গত ৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে ইছাপুর চৌরাস্তা থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় মামুনকে অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর রাস্তা সংলগ্ন বাগানে ফেলে যায় দুবৃর্ত্তরা।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের পর জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনে অভিযানে নামে পুলিশ। পরে বাকেরগঞ্জ থানা সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদারের নেতৃত্বে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের যৌথ সহায়তায় দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকারীদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী ১৩ ডিসেম্বর বিকেলে তাদের সঙ্গে নিয়ে পৃথক ভাবে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে আসামিদের আদালতে হাজির করে অধিক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে প্রার্থনা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মিডিয়া পয়েন্ট কর্মকর্তা রেজওয়ান আহমেদ (পিপিএম) এবং অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল ফরহাদ সরদার ও বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন সহ আরো অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button