ঠাকুরগাঁসারাদেশ

ঠাকুরগাঁওয়ে সংবাদের মাধ্যম হবে অনলাইন নিউজপোর্টাল

 ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

দল মত নির্বিশেষে সব শ্রেণী পেশার মানুষের কথা তুলে ধরাসহ বস্তুনিষ্ট সংবাদের মাধ্যম হবে অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্ট।

তথ্য বহুল সংবাদ প্রকাশ ও আস্থা অর্জনে এগিয়ে থেকে নিউজপোর্টালটি সবার পছন্দের গণমাধ্যমে পরিণত হবে। মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের ডিজিটাল হলরুমে পোর্টালটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনি প্রত্যাশা ব্যক্ত করে ঠাকুরগাঁও জেলা প্রমাসক ড কে এম কামরুজ্জামান সেলিম। বক্তব্য শেষে কেকে কেটে নিউজ পোর্টালটির উদ্বোধন করেন জেলা প্রশাসক।

পরে এক আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন,ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক অ্যাড.মোস্তাক আলম টুলু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো,সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম,প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু,সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু,ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভির হাসান তানু,সিনিয়র সাংবাদিক শাহিন ফেরদৌস,একুশে টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি এসএম জসিম উদ্দিন,চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ,ঢাকা পোস্টের ঠাকুরগাঁও প্রতিনিধি নাহিদ রেজা।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন দৈনিক আজকালের ঠাকুরগাঁও প্রতিনিধি গোলাম সারোয়ার সম্রাট। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button