ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে গরুর হাট বন্ধ করােনা ভাইরাস প্রতিরােধে জেলা কমিটির সভা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে করােনা ভাইরাস প্রতিরােধ সংক্রান্ত জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয় ।গত বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় ।

সভায় জেলা প্রশাসক ড . কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন ( ভার্চুয়াল মাধ্যমে ) প্রধান অতিথি পরিকল্পনা কমিশনের সদস্য এবং ঠাকুরগাঁও জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব শরিফা খান । বিশেষ অতিথি পুলিশ সুপার মােহাম্মদ জাহাঙ্গীর হােসেন , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম , সিভিল সার্জন ডা : মাহফুজার রহমান সরকার , ৫০ বিজিবির উপ অধিনায়ক মেজর মাে : মুজাহিদুল ইসলাম , জেলা আ’লীগের সহ – সভাপতি মাহাবুবুর রহমান খােকন , সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড . অরুনাংশু দত্ত টিটো প্রমুখ ।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন । সভায় সিদ্ধান্ত নেওয়া হয় জেলার সকল গরুর হাট – বাজার ১ সপ্তাহ বন্ধ থাকবে । সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দোকানপাট খােলা থাকবে । করােনার বিধি নিষেধ ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে । সীমান্ত এলাকায় বিজিবির সহযােগিতায় জনসাধারণকে নিয়ে কমিটি গঠন করা হবে যাতে করে অন্য কোন দেশের লােকজন সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে না পারে । অকারনে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ভীড় জমালে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে । আজ বৃহস্পতিবার থেকে এটি কার্যকর করা হবে বলে সভায় জানানাে হয় ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button