চাপাইনবাবগঞ্জনওগাঁনাটোরপাবনাবগুড়ারাজশাহীসারাদেশ

রামেক হাসপাতালে প্রাণ হারালো ৩ জন

স্টাফ রিপোর্টারঃ

২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনায় ১ জন এবং করোনা উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর ২ জন এবং পাবনার ১ জন ।

চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে আজ শনিবার সকাল ১০টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে এরা মারা যান। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে রাজশাহীর ১ জন মারা গেছেন। এ ছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে রাজশাহীর ১ জন এবং পাবনার ১ জন মারা গেছেন।

২৪ ঘণ্টায় হাসপাতালের ৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ৩ জনের। অন্যজন মারা গেছেন নিবিড় পরিচর্যাকেন্দ্রে। এদিকে ১৯২ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে শনিবার সকাল ১০টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৮৮ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৮০ জন। বর্তমানে রাজশাহীর ৪১ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৭ জন, নাটোরের ৬ জন, নওগাঁর ৬ জন, পাবনার ১০ জন, কুষ্টিয়ার ৫ জন, সিরাজগঞ্জের ১ জন, মেহেরপুরের ১ জন এবং বগুড়ার ১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৪ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬০ জন। করোনা ধরা পড়েনি ১৪ জনের। এ ছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৪ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ৩ জন।

এর আগে শুক্রবার রামেক হাসপাতাল ল্যাবে ৪২ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ৫ জনের নমুনায়। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ৮৮ জনের। এর মধ্যে করোনা ধরা পড়েছে ২ জনের নমুনায়। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ৩ দশমিক ৭২ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button