ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

ঠাকুরগাঁওয়ে যুবককে পিটিয়ে হত্যা আটক ৪

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। নিহত আকরামুল ইসলাম পীরগঞ্জ উপজেলার বৈরচুনা গ্রামের সাহারুল ইসলামের ছেলে। গতকাল রবিবার অভিযান চালিয়ে পীরগঞ্জ উপজেলার গুয়াগাঁও এলাকার আইজুল, কবির এবং বোচাগঞ্জ উপজেলার জনি ও আরিফ নামে ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৪ মে দিনাজপুর জেলার সেতাবগঞ্জ পৌর শহরের জহুরা অটো রাইস মিলের পাশের শামীম ট্রেডার্স নামে দোকানের সামনে ওই দিন বিকাল ৫টায় এজাহারীর নামীয় আসামীরা আকরামুলকে ধরে নিয়ে গিয়ে বেধড়ক মারপিট শুরু করে। সে সময় স্থানীয়রা এগিয়ে আসলে আকরামুল কে সেখান থেকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে আসে পীরগঞ্জে। ওইদিন রাত সাড়ে ৮টার সময় পীরগঞ্জ পৌর শহরের জরিফা মঞ্জিলের ভিতরে নিয়ে এসে আবারো দ্বিতীয় দফায় মারপিট করা হয় তাকে। এক পর্যায়ে আকরামুল জ্ঞান হারিয়ে ফেললে পৌর শহরের প্রিয়াংকা রেস্টুরেন্টের এর পাশের সিএনজি অফিসের সামনে তাকে ফেলে রেখে আকরামুলের পরিবারের লোকজনকে খবর দেয় দুস্কৃতিকারীরা। খবর পেয়ে আকরামুলের বাবা স্থানীয় দুই ছাত্রলীগ নেতার সহযোগীতায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসাপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯ জুন রাতে তার মৃত্যু হয়।

এই ঘটনায় নিহতের মা আকলিমা বেগম বাদী হয়ে ১০ জুন বোচাগঞ্জ থানায় পীরগঞ্জ ও বোচাগঞ্জ উপজেলার ১৬ জনের নাম উল্লেখ করে ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩১২/৩০২/১১৪/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পীরগঞ্জ থানার ওসি তদন্ত জানান, আকরামুল হত্যার ঘটনায় বোচাগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। গতকাল রবিবার পুলিশি অভিযানে পীরগঞ্জ উপজেলার গুয়াগাঁও এলাকার আইজুল, কবির এবং বোচাগঞ্জ উপজেলার জনি ও আরিফ নামে ৪ জনকে আটক করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button