ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে এসএসসি -২০০০ ব্যাচপক্ষ থেকে অসহায় মাঝে ইফতারী বিতরণ

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে এসএসসি -২০০০ ব্যাচ কিংবদন্তীর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের ইফতারী , জুস , মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয় । ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি এই শ্লোগানে সােমবার বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও কিংবদন্তী এসএসসি -২০০০ ব্যাচের আয়ােজনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , জেলা প্রশাসক ড . কে এম কামরুজ্জামান সেলিম ,বিশেষ অতিথি জেলা প্রশাসকের সহধর্মীনী ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি নুসরাত জাহান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন , সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমদুন্নবী রাজা , বিশ্বনাথ রায় , জুয়েল আলম , কিংবদন্তী , এসএসসি -২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সদস্য কলি শারমিন , শাওন তালুকদার , শাফকাত জাহান খুশি কামরুজ্জামান কামু ,মনিরুল ইসলাম ,আরিফ, শাহজাহান কবির বাবু , সেলিম রেজা ,রিয়াজুল ইসলাম রিয়াজ ,ফারজু প্রমুখ ।অনুষ্ঠান পরিচালনা করেন সদস্য ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরুল ইসলাম ।

তবে উপস্থিত থাকতে না পারলেও কিংবদন্তী এসএসসি -২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সকল সদস্যরা সার্বিক সহযােগিতা প্রদান করেন । এ সময় দেড় শতাধিক অসহায় , দুস্থ ও রােজাদার ব্যক্তির মাঝে সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে উন্নত মানের ইফতার , মাস্ক , জুস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় । ঠাকুরগাঁও জেলার পাশাপাশি সারা দেশেই কিংবদন্তী এসএসসি -২০০০ ব্যাচের আয়ােজনে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা হয়ে আসছে বলে জানান সদস্যরা । এর পর ঠাকুরগাঁও জেলায় নতুন কিছু সামাজিক ও উন্নয়নমূলক এবং ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান তারা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button