ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

আবারো পীরগঞ্জে মাদক সম্রাট ইমামসহ আটক ২


লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৮শ ১০ পিচ ইয়াবাসহ বিশিষ্ট মাদক সম্রাট ইমামকে আটক করেছে ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল বুধবার বিকালে উপজেলার ৯ নং সেনগা ইউনিয়ন ভেবরা নামক স্থানে তার নিজ বসতবাড়ি থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দসহ একটি চৌকস দল তাকে আটক করেন। এ সময় তার বাড়ি থেকে ৮শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিশিষ্ট মাদক সম্রাট ইমাম ভেবরা গ্রামের মৃত পেশার উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন ধরে জাল টাকা ও মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্থানীয় সুশীল সমাজের লোক জানিয়েছেন ।

উল্লেখ্য যে, গত কয়েক মাস আগেও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পীরগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে। জামিনে বের হয়েই আবার মাদক ব্যবসা শুরু করেন তিনি। ঘটনা সূত্র থেকে জানা গেছে, ১০ হতে ১৫ জন সহযোগী তার এলাকায় তাকে মাদক ব্যবসার সহযোগীতা করেন।

তাকে আটকের সময় তার ভাতিজা  মাদক ব্যবসার সহযোগী মিলনকে মাদক সেবন করা অবস্থায় আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে ২ জনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউল করিম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দ বলেন, ইমাম হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পীরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। তার ভাতিজা ও মিলনকে ভ্রাম্যমাণ আদালতে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে ।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং আরো বেশ কয়েকটি মাদকদ্রব্য মামলা রয়েছে তার বিরুদ্ধে । তাকে আজ জেলহাজতে প্রেরণ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button