জয়পুরহাটসংবাদ সারাদেশ

জয়পুরহাটে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী গ্রেফতার দুই আসামী

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে পার্কে দেখা করতে গিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব।  

গ্রেফতার কৃতরা হলেন, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দুর্গাপুর গ্রামের জহিরুলের ছেলে হাসনাইল হোসেন ওরফে তমাল এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মোহাম্মদ পাঞ্জাব আলীর ছেলে বায়জিদ হোসেন।

আজ সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ও সিপিসি-৩ কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি বলেন, গত ২ আগস্ট বিকেলে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের ৭ম শ্রেণির ঐ ছাত্রী পাঁচবিবি পৌর পার্কে তমালের সাথে দেখা করতে যায়। এরপর সন্ধ্যায় তমাল এবং বায়জিদ সহ অজ্ঞাত কয়েক জন তাকে পাঁচবিবি উপজেলার নওদাপাড়া গ্রামের নির্জন বাড়িতে নিয়ে যায়।  

এরপর গভীর রাতে তমাল ঐ স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করলে সে অজ্ঞান হয়ে পড়েন। পরদিন সকালে ধর্ষণের শিকার ঐ স্কুল ছাত্রীকে (হাকিমপুর) হিলিগামী একটি যাত্রীবাহী বাসে তুলে দেয় তারা। স্কুলছাত্রী বাড়ি ফিরে তার পরিবারকে বিষয়টি জানায়। পরে তার মা বাদী হয়ে ২জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত কয়েক জনকে আসামি করে ৬ আগস্ট বিকেলে পাঁচবিবি থানায় মামলা করে।

মামলা দায়ের পরই র‌্যাব-৫ ও সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেফতার করতে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করলে, এক পর্যায়ে আসামিরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে যায়, সেখানে র‌্যাব-৫ জয়পুরহাট ও র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের যৌথ অভিযানে ৬ আগস্ট গভীর রাতে বগুড়া সদরের ফুলবাড়ি এলাকা থেকে দুই আসামীকে গ্রেফতার করে তাদের জয়পুরহাটের পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button