জয়পুরহাটসংবাদ সারাদেশসারাদেশ

অন্তরঙ্গ ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গৃহবধূকে গণধর্ষণ

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে (৩২) বছরের এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল ১১ ডিসেম্বর শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে জয়পুরহাট সদর উপজেলায় ধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- শফিকুল ইসলামের ছেলে মোঃ আসলাম (২০), বেলালের ছেলে মোঃ রায়হান (২২) এবং রমজান আলীর ছেলে রাব্বি হোসেন(২৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে ওই গৃহবধূর বাড়ির সীমানা টপকে শয়নকক্ষে ঢোকেন আসলাম, রায়হান এবং রাব্বি। এরপর নিজের মোবাইলে ওই গৃহবধূ ও তার স্বামীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করেন রায়হান। এরপর তারা ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও মানসিকভাবে নির্যাতন করেন।

এর পরদিন রাত সাড়ে ১২টার দিকে তারা আবারো সেই ঘরে ঢুকে ভুক্তভোগীকে টিউবওয়েলের পাড়ে ডেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় জয়পুরহাট থানায় মামলা করেন নির্যাতিত গৃহবধূ। মামলার পর ৩ জনকে আটক করে পুলিশ।

জয়পুরহাট থানার ওসি একেএম আলমগীর জাহান জানান, আটককৃতদের আদালতে পাঠালে ধর্ষণের ঘটনার কথা ১ জন স্বীকার করেন। এতে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। ভুক্তভোগী নারীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button