ঢাকাসংবাদ সারাদেশ

ঢাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবাসিক কোয়ার্টার থেকে ১ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম আদ্রিতা বিনতে মোশারফ (২১)। তিনি ঢাবির মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

আজ রোববার ভোরে দক্ষিণ ফুলার রোডের ১৯ নম্বর ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। পুলিশ তাকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক সকাল সাড়ে ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাজিরুর রহমান বলেন, খবর পেয়ে ভোরে ফুলার রোডের আবাসিক কোয়ার্টারের ঐ বাসায় গিয়ে দেখা যায়, বিছানায় শায়িত অবস্থায় রয়েছেন ঐ শিক্ষার্থী। পরিবারের কাছ থেকে জানা যায়, ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছিলেন তিনি। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ওসি আরো বলেন, কী কারণে ঐ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন সে বিষয়ে পরিবার তেমন কিছুই জানাতে পারেনি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। লাশটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

আদ্রিতার স্বজন ও সহপাঠীরা বলেন, তার বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার মজলিশপুর গ্রামে। আদ্রিতার বাবা অধ্যাপক ড. মোশারফ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক। বাবা-মায়ের সঙ্গেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টারে থাকতেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button