চাপাই নবাবগঞ্জরাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

ড্রাইভার ইকবালের অনিয়মের সাথে যুক্তদেরে খুঁজতে সংবাদ চলমানের অনুসন্ধান

নিজস্ব প্রতিবেদকঃ

আরো যেন লাগাম হীন হয়ে পড়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের গাড়ি চালক ইকবালের অপকর্ম। তার খুঁটির জোর নিয়ে এরই মাঝে শুরু হয়েছে বিভিন্ন মহলে আলোচনার ঝড়। অভিযোগ উঠেছে জেলা পরিষদের বড় কর্তাদের যোগ সাজসেই ইকবাল লাগামহীন হয়ে পড়েছে।

 

একজন ড্রাইভারের অবৈধ সম্পদের হিসেব সহ তার ডোপ পরিক্ষার দাবি জানিয়েছেন সুশীল সমাজ।  মাদক ব্যবসার অভিযোগে অভিযুক্ত একজন ড্রাইভারের পেছনে রয়েছে কোন অপ শক্তি সেটি দ্রুত উদঘাটন করে আইনের আওতায় আনার দাবি জানিয়ে এরই মাঝে সংবাদ সম্মেলন করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন ইকবালের  নির্যাতিতা স্ত্রী লায়লা বেগম। লায়লা বেগমের উপর ঘটে যাওয়া ঘটনা নিয়ে তিনি মাননীয় প্রধানমন্ত্রী পর্যন্ত লিখিত অভিযোগ দারের করেছিলেন। এর পরেও ইকবালের বে পরোয়া কর্মকাণ্ড থামেনি।

২৮ মার্চ গণমাধ্যম কর্মীরা অনুসন্ধানীর ২য় পর্ব উদঘাটন করতে গেলে মাদক সম্রাট ইকবাল ড্রাইভার টেরপেয়ে সটকে পড়ে। মুঠোফোনে জেলা পরিষদের একজন কর্মচারিকে বলেন মিডিয়া কর্মীরা আমার এত অনুসন্ধানে নেমেছে কেন , তারা জানেনা আমার খুঁটির জোর কোথায়। তবে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হক গনমাধ্যম কর্মীদের সাথে দেখা করতে চাননি। ড্রাইভার ইকবালের ছোট বোনের স্বামী সেই নির্বাহী কর্মকর্তার গাড়ির ড্রাইভার হয়ার কারনে তারা পক্ষপাতিত্ব করছেন বলেও অভিযোগ রয়েছে।

অভিযোগ রয়েছে জেলা পরিষদের মাদক সেবন করা ব্যক্তিরা ইকবাল সিন্ডিকেটের হয়ে কাজ করছে। চাঁপাইনবাবগঞ্জ জেলার একজন গোয়েন্দা সংস্থার ব্যক্তি বলেন আমরা পূর্বে থেকেই ড্রাইভার ইকবালের গতিবিধি লক্ষ করছি। আমাদের নিকট তার চলাচল সন্দেহের তালিকায় রয়েছে। ক্ষমতা শালীদের ছত্র ছায়ায় থাকার কারনে হয়ত ছাড় পেয়েছে। তবে এখনথেকে আমরা কঠোর নজর দারি করব। ইকবাল ড্রাইভারের অলৈকিক ক্ষমতা পুরো জেলা পরিষদের কর্মচারিদের তটস্থ করে তুলেছে। দ্রুত ইকবালের ডোপ পরিক্ষা সহ তার উপর ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন সুশীল সমাজ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button