রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের পৃথক অভিযানে চোর ও মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে পৃথক দুটি অভিযানে ১ চোরসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ। এসময় আসামীদের হেফাজত হতে ৫ টি চোরাই মোবাইল ফোন ও একটি এলইডি টিভি এবং ১০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ের মৃত মুক্তার রবিদাশের ছেলে রাজন রবিদাশ (২০) কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড়ের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ আনিছুর রহমান (২৫) এবং মহিষবাথানের মেহেদী হাসান সুমনের স্ত্রী মোছাঃ হাবিবা খাতুন সাথী (২১)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি ২০২২ বিকেলে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ের মালতি রবি দাস নামের এক নারী তার এক আত্বীয়ের বাড়ীতে বেড়াতে যায়। ২০ ফেব্রুয়ারি ২০২২ দুপুরে এসে দেখে, ঘরের ভিতর তাদের ব্যবহৃত একটি এলইডি টিভি চুরি হয়েছে এবং ঘরের উপরের টিন খোলা। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে রাজপাড়া থানা পুলিশের একটি বিশেষ টিম আসামীর নাম ঠিকানা সনাক্তপূর্বক গ্রেফতারসহ চোরাই মাল উদ্ধারে অভিযান শুরু করে।

এরপর গত ২২ ফেব্রুয়ারি রাত ৯ টায় রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ মাইদুল ইসলামের নেতৃত্বে এসআই কাজল কুমার নন্দী, এসআই মোঃ শাহীন আকতার, এসআই মোঃ মাহফুজু ইসলাম ও তাদের টিম রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামী রাজন রবিদাশকে গ্রেফতার করে। এসময় আসামীর কাছ থেকে একটি চোরাই এলইডি টিভি উদ্ধার হয়।

রাজপাড়া থানা পুলিশের অপর একটি টিম গত ২২ ফেব্রুয়ারি রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার কোর্ট ষ্টেশনের পিছনে অভিযান পরিচালনা করে আসামী মোঃ আনিছুর রহমান ও মোছাঃ হাবিবা খাতুন সাথীকে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৫ টি বিভিন্ন ব্রান্ডের চোরাই মোবাইল ফোন উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button