চাপাইনবাবগঞ্জসংবাদ সারাদেশসারাদেশ

বিয়ের প্রলোভনে ডেকে প্রেমিকা ও তার মাকে ধর্ষণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

রং নম্বরে মোবাইলে প্রথম পরিচয় হয় ভুক্তভোগী তরুণী ও সেলিম রেজার। পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত শনিবার রাতে বিয়ের কথা বলে প্রেমিকা ও তার মাকে ডেকে নিয়ে আসেন প্রেমিক সেলিম। পরে ভ্যান চালকের মাধ্যমে প্রেমিকা ও তার মাকে একটি পাট খেতে নিয়ে যান সেলিম। সেখানে মা ও মেয়েকে ধর্ষণের পর ফেলে রেখে যান সেলিম ও তার বন্ধু হাসান।

ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়। এই ঘটনায় মামলা হলে প্রেমিক সহ তিন জনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকমল চন্দ্র দেবনাথ। এর আগে রবিবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- প্রেমিক শিবগঞ্জ পৌর পিঠালিতলা মহল্লার বাসিন্দা সেলিম রেজা ও তার বন্ধু একই গ্রামের বাসিন্দা হাসান এবং ভ্যান চালক পিঠালিতলা মহল্লার মেহেরুল।

পরিদর্শক (তদন্ত) সুকমল চন্দ্র দেবনাথ জানান, রং নম্বর থেকে মোবাইলে প্রথম পরিচয় হয় ভুক্তভোগী তরুণী ও সেলিম রেজার। পরে তাদের মধ্যে প্রেম হয়। এক পর্যায়ে গত শনিবার রাতে মেয়েকে দেখা ও বিয়ের কথা বলে মা-মেয়েকে শিবগঞ্জে ডেকে নিয়ে আসেন তিনি। পরে ভ্যান চালকের মাধ্যমে মা ও মেয়েকে ওই মাঠের পাশের পাট খেতে নিয়ে যান সেলিম। সেখানে মা ও মেয়েকে ধর্ষণের পর ফেলে রেখে যান সেলিম ও হাসান।

তিনি আরও জানান, স্ত্রী ও মেয়ের খোঁজ না পেয়ে একই দিন রাতেই শিবগঞ্জ থানা পুলিশকে জানান, ওই তরুণীর বাবা। এরপর রাতেই উদ্ধার ও তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। পরে ভুক্তভোগী মেয়ে ও তার মায়ের মোবাইল ট্র্যাকিং করে তাদের অবস্থান শনাক্ত করা হয়। রবিবার ভোরে ওই মাঠ থেকে মা ও মেয়েকে উদ্ধার করা হয়। পরে একই দিন ভোরেই অভিযান চালিয়ে সেলিম, হাসান ও মেহেরুলকে আটক করা হয়েছে। রবিবার সকালে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ আসামিদের আদালতে পাঠায়। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button