চাপাইনবাবগঞ্জসারাদেশ

প্রধান শিক্ষকের সাথে গোপন আতাঁত করে শিক্ষার্থীদের মাঠ দখল

শিবগঞ্জ প্রতিনিধিঃ

 প্রধান শিক্ষকের সাথে গোপনে আতাঁত করে স্কুলের মাঠ দখল করে পথচারি ও শিক্ষার্থীদের দুর্ভোগ সৃস্টি করেছে এক ঠিকাদারি প্রতিষ্ঠান।

ঘটনাটি ঘটেছে  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার অন্তর্গত একটি ঐতিহাসিক স্কুলের নাম দাদনচক এইচ এম উচ্চ বিদ্যালয়ে। অত্র এলাকার মানুষ এবং অত্র স্কুলের কমল মতি  ছেলেদের একমাত্র ফুটবল খেলা ও ক্রিকেট খেলার মাঠ। সেই মাঠ আজ ঠিকাদারের পিচ ও পাথরের গোডাউন হিসেবে ব্যবহার হচ্ছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে যে অত্র স্কুলের প্রধান শিক্ষক ঠিকাদারের কাছ থেকে কয়েক লক্ষ টাকার বিনিময়ে অত্র স্কুলের খেলার মাঠ টি ভাড়া দিয়েছেন। স্কুল পড়ুয়া ছেলে ও অত্র এলাকার খেলা প্রিয় মানুষের বিরুদ্ধে প্রধান শিক্ষক প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। অত্র স্কুলের একমাত্র খেলার মাঠটিকে ঠিকাদারের কাছে ভাড়া দিয়ে যেভাবে নষ্ট করা হয়েছে তাতে করে খেলাধুলা করার সম্পূর্ণ অনুপোযোগী।

তাই ছাত্র ও অত্র এলাকার সচেতন মানুষেরা অবিলম্বে ইহার প্রতিকার চেয়ে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে। যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টান্তমূলক হস্তক্ষেপের মাধ্যমে অবিলম্বে এই মাঠ টি যাতে করে খেলাধুলা করার উপযোগী হয় সেই ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। স্কুলের প্রধান শিক্ষক গোলাম রাব্বানি মুঠোফোনে বলেন আমি কারো নিকট থেকে কোন প্রকার টাকা গ্রহন করিনাই। তিনি স্কুলের সভাপতির দিকে ঠেলে দেন। তবে সভাপতি এমন ঘটনার সত্যতা স্বীকার করেন তিনি টাকা গ্রহনের বিষয়টি এড়িয়েযান তিনি বলেন বিষয়টি আমি দেখছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button