চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

পরকীয়া দেখে ফেলায় শাশুড়িকে হত্যা, গ্রেফতার ২

শিবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পরকীয়া দেখে ফেলায় পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়িকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের পুত্রবধূসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার কুমারপাড়া-বাবুপাড়ায় এ ঘটনা ঘটেছে।

১১ মার্চ বুধবার রাতে শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন এই হত্যাকাণ্ডে জড়িত থাকা বাক্তিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নারীর নাম যমুনা পাল। গ্রেফতার দুইজন হলেন- যমুনা পালের পুত্রবধূ পলি রানী পাল ও তার কথিত প্রেমিক সদর উপজেলার গোবরাতলা মহিপুরের গুলজার হোসেনের ছেলে মেহেদী হাসান।

ওসি ফরিদ হোসেন জানান, শাশুড়ি যমুনা পালকে গলা কেটে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে পুত্রবধূ পলি রানী পাল হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেছে। অন্যদিকে গ্রেফতার মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার বিকেলে রিমান্ডে নেয়া হয়েছে।

প্রসঙ্গত ৩ মার্চ দিবাগত রাতে শিবগঞ্জ পৌর এলাকার কুমারপাড়া-বাবুপাড়ার একটি ভাড়াবাসায় ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়। পরদিন ৪ মার্চ বৃহস্পতিবার ভোরে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৫ মার্চ নিহতের ভাই কবির বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

পরে তদন্তের মাধ্যমে করে জানা যায়, শাশুড়ি তার পুত্রবধূর পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে। যমুনা পালের ছেলে পেশায় স্বর্ণকার। ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়ে ধার দেনা করে তিনি পালিয়ে রাজশাহীতে অবস্থান করছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button