চাপাইনবাবগঞ্জরাজশাহীসংবাদ সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বের জেরে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

মাদক ব্যাবসা নিয়ে বিরোধের জেরে বোমা হামলায় জিয়ারুল ৫৫ নামে এক ব্যক্তির হত্যার অভিযোগ উঠেছে। একই বোমায় আহত হয়েছেন জিয়ারুলের ছোট ভাই টুকু ৫০। নিহত জিয়ারুল জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের জঞ্জলপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। গতকাল শনিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু ও পাঁকা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, কয়েকমাস আগে পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বিজিবি সদস্যরা। সে সময় ইয়াবার চালান ধরিয়ে দেয়ার জন্য প্রতিপক্ষরা মফিজুলের ছেলেকে দায়ী করে। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে বোমা ছুঁড়লে মফিজুল নামে একজনের একটি চোখ নষ্ট হয়ে যায়। এর জের ধরে শনিবার রাতে আবারও দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে জিয়ারুল মারা যান এবং তার ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, মাদক নিয়ে দুই গ্রুপের মধ্যে বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নামে একজন নিহত এবং তার ভাই আহত হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, দুই গ্রুপের লোকজনের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button