সংবাদ সারাদেশসারাদেশ

জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে জাকির মোল্লা নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। নিহত জাকির মোল্লা একই এলাকার আরব মোল্লার ছেলে। আজ সকাল সাড়ে ১০টার সময় উপজেলার কল্যাণপুরে এই ঘটনা ঘটেছে।

দৌলতপুর থানার ওসি বলেন, জাকির মোল্লা এক সময় এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত ছিলেন। তার নামে বেশকিছু মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে জাকির মোল্লার সাথে একটি জমি নিয়ে একই এলাকার আবু মন্ডলের বিরোধ চলছিল। কয়েক দিন আগে ওই জমিতে মরিচ লাগান জাকির মোল্লা। আজ সকাল সাড়ে ১০টার সময় ওই মরিচ ক্ষেতে কাজ করছিলেন তিনি। সে সময় আবু মন্ডলের নেতৃত্বে কয়েক জন লোক এসে তাকে জমি থেকে সড়ে যেতে বলে। এক পর্যায়ে তাদের মধ্যে বিতর্ক শুরু হয় এবং আবু মন্ডলের লোকজন জাকিরকে কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button