খেলাধুলা

এবার আইপিএল নিলামে তিন বাংলাদেশি!

সংবাদ চলমান ডেস্ক :

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামের তালিকায় থাকতে পারেন বাংলাদেশের তিন তারকা ক্রিকেটার। ভারতীয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকটেকারের একটি প্রতিবেদনে এ তথ্য জানিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

৩০ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিতব্য নিলামের তালিকায় রয়েছেন নির্ভরযোগ্য উইকেট কিপার কাম ব্যাটসম্যান মুশফিকুর রহিম। গত ১৪ বছরে ৬৭ টেস্ট, ২১৬টি ওয়ানডে আর ৮১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

বিপিএলে রাজশাহী কিংস, সিলেট রয়েলস এবং সবশেষ আসরে চিটাগাং ভাইকিংসের নেতৃত্ব দেয়া জাতীয় দলের এ তারকা ক্রিকেটারকে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু নিলামে নেয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

আইপিএল নিলামে তালিকায় আছেন জাতীয় দলের অলরাউন্ডার ও ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্বে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ। ৪৬ টেস্ট, ১৮৫ ওয়ানডে আর ৮০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি ক্রিকেটে বিপিএলে খুলনা টাইটানসের নেতৃত্ব দেয়া রিয়াদ দেশের বাইরে খেলেছেন পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটরস এবং ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের হয়ে। জাতীয় দলের এ তারকা ক্রিকেটারকে আইপিএলে দিল্লি ক্যাপিটালস নক করতে পারে।

আইপিএল নিলামে তৃতীয় বাংলাদেশি ক্রিকেটার হিসেবে রয়েছেন লিটন কুমার দাস। জাতীয় দলের হয়ে ১৬ টেস্ট, ৩৩ ওয়ানডে আর ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। বিপিএলে ঢাকা গ্ল্যাডিয়েটরস এবং সম্প্রতি ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলেছেন জাতীয় দলের এ উইকেটকিপার ব্যাটসম্যান।

২৫ বছর বয়সী বাংলাদেশ দলের এ তারকা ওপেনারকে আইপিএলে এবার চেন্নাই সুপার কিংস নিলাম থেকে দলে নিতে পারে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button