খেলাধুলা

এবার অন্তঃসত্ত্বা স্ত্রীর ছবি প্রকাশ্যে আনলেন নাসির

স্পোর্টস ডেস্কঃ

নতুন সদস্য আসতে চলেছে আলোচিত ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মীর ঘরে।এরই মধ্যে অন্তঃসত্ত্বা স্ত্রী তামিমা ছবি এরই মধ্যে প্রকাশ্যে এনেছেন নাসির হোসেন । ওই ছবিতে অন্তঃসত্ত্বা তামিমা ও নাসির দুজনকেই দেখা গেছে।

আজ (২৫ ফ্রেব্রুয়ারি) শুক্রবার বেলা সাড়ে ৩টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অন্তঃসত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনেন তামিমা সুলতানার অবৈধ স্বামী নাসির। আবার ক্যাপশনে লিখেছেন, আমার ও আমার ভালোবাসার এই ছোট্ট ব্যক্তির সঙ্গে দেখা করার জন্য আমি খুবই উত্তেজিত।

এরই মধ্যে তামিমা বলেন, আমি আট মাসের অন্তঃসত্ত্বা, আর আমার গর্ভের এই সন্তান নাসির হোসেনের ঔরসজাত সন্তান।

এদিকে তালাক যথাযথভাবে হয়নি জেনেও অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মীর বিরুদ্ধে চলতি মাসের ৯ ফেব্রুয়ারি অভিযোগ গঠন করেছেন আদালত।

অভিযোগ গঠনের সময় নিজেদের নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায়বিচার চান ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা। এর আগে গত ২৪ জানুয়ারি অভিযোগ গঠন বিষয়ে শুনানি শেষ হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর নতুন করে বিতর্ক ওঠে এই ক্রিকেটার নাসিরকে ঘিরে। তামিমার সাবেক স্বামী রাকিব হাসানকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় মামলা করেন রাকিব হাসান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button