কুমিল্লাসংবাদ সারাদেশ

ফোন থেকে গান লোড করতে গিয়ে ধর্ষণের শিকার এক ছাত্রী

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী মোবাইল ফোন থেকে গান লোড করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় শান্ত নামের এক তরুণকে রোববার (২১ মার্চ) কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শান্ত নগরীর ঢুলিপাড়া এলাকার একটি বাসার ভাড়াটিয়া মহিউদ্দিনের ছেলে। তিনি কুমিল্লা ইপিজেডের একটি কারখানায় কাজ করেন।

নির্যাতিতা ও অভিযুক্ত তরুণ দু’জনই একই বাড়ির পাশাপাশি ঘরে পরিবার নিয়ে বসবাস করেন। শনিবার বিকেলে ওই তরুণের মোবাইল ফোন থেকে গান সংগ্রহ করতে তার ফোনটি নেয় নির্যাতিতা। পরে ফোনটি ফেরত দিতে গেলে ওই তরুণ তার বাসায় কেউ না থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করে। ওই রাতে অভিযুক্ত তরুণকে আটক করে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির সদস্যরা।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আবদুল্লাহ আল মামুন জানান, ওই তরুণের মোবাইলফোন থেকে গান লোড করতে তার ফোনটি নেয় নির্যাতিতা। পরে ফোনটি ফেরত দিতে গেলে ওই তরুণ ছাত্রীকে ধর্ষণ করে বলে প্রাথমিকভাবে জেনেছি। রোববার সকালে ওই তরুণকে আসামি করে থানায় মামলা দায়ের করেন নির্যাতিতার ছাত্রীর মা। অভিযুক্ত তরুণকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button