ঈশরদীসংবাদ সারাদেশ

দুর্ঘটনায় কবলিত প্রাইভেট কার থানায় নেয়ার পথে আগুন

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

আজ (২১ মার্চ) সকালে ঈশ্বরদী উপজেলার পাঠশালা মোড় এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে তিনজন যাত্রীসহ একটি প্রাইভেট কার চাকা খুলে দুর্ঘটনার স্বীকার হয়।

এ সময় স্থানীয়রা গাড়ীতে থাকা তিন জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠান । দূর্ঘটনার খবর পেয়ে পাকশি হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে এবং গাড়িটি উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়ার পথে দাশুড়িয়া বাজার এলাকায় আসলে গাড়িটিতে আগুন লেগে যায়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা সজ্ঞয় জানান, দাশুড়িয়া বাজারে গাড়ীতে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত সেখানে যায়। কিন্তু আমরা পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে গাড়ীটির বেশ কিছু অংশ আগুনে পুড়ে গেছে। গাড়ীতে আগুন লাগার কারণ জানতে চাইলে তিনি কোন মন্তব্য করেননি।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় কবলিত গাড়িটি একটি ট্রাকের পেছনে বেধে থানায় নিয়ে যাচ্ছিলেন ফাড়ির সদস্যরা। কিন্তু গাড়ীটির চাকা না থাকায় সড়কের সঙ্গে ঘষা খাচ্ছিল । এমতাবস্থায় গাড়ীটি দাশুড়িয়া বাজার এলাকায় আসলে হঠাৎ আগুন লেগে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিস আসার আগেই আগুন নিভিয়ে ফেলে স্থানীয়রা।

স্থানীয়রা অভিযোগ করে প্রতিবেদক কে জানান, গাড়ীটিকে এমনভাবে ট্রাকের সঙ্গে বেধে আনা হচ্ছিল যে গাড়িটির বডি সমস্ত রাস্তায় ঘষা খেতে খেতে আসছিল। রাস্তার সঙ্গে গাড়ীর এ ঘর্ষণের শব্দ শোনা যাচ্ছিল দুর থেকেই। আর এ ঘর্ষণের কারণেই গাড়ীটি আগুনে পুড়েছে।

পাকশী হাইওয়ে থানার ওসি মোঃমনিরুজ্জামান গাড়ীতে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে কে জানান, পাঠশালার মোড়ে দুর্ঘনায় কবলিত গাড়ীতে আগুনের বিষয়টি আমি জেনেছি। গাড়ীটি বর্তমানে ফাঁড়ি পুলিশের হেফাজতে রয়েছে। যাত্রীরা সুস্থ হয়ে এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button