ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদী লোকাসেড হিলি জুয়েলের মাদক ব্যবসায়ীর দখলে

ঈশ্বরদী প্রতিনিধিঃ 

প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স ঘোষনা দেওয়ার পর সারাদেশে প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তারা নড়ে চড়ে বসেন। শুরু হয় দেশব্যপি মাদক বিরোধী অভিযান। পুলিশ, ডিবি ও র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে অনেক মাদক ব্যবসায়ী।

বর্তমানেও মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। সম্প্রতী ঈশ্বরদী শহরের মাদকের বিরুদ্ধে অভিযান ঝিমিয়ে পড়ায় আবারও মাথাচাড়া দিয়ে উঠেছেন মাদকের গড ফাদারা ও মধ্যম ব্যবসায়ীরা। ঈশ্বরদী শহর জুড়ে এমন কোন এলাকা নাই যেখানে মাদকের ব্যবসা নেই হিলি জুয়েলের। ঈশ্বরদী থানাধীন লোকোসেড এলাকায় একাধিক মাদক মামলার আসামী এই হিলি জুয়েলের নামে, ফেন্সিডিল,ইয়াবা, বিদেশি মদ, বিয়ারসহ সকল মাদক ব্যবসা করেন হিলি জুয়েলও তার দ্বিতীয় স্ত্রী লোকোসেড এলাকার ভাইরাস।

পুলিশ, ডিবি পুলিশের হাতে এরা কতবার আটক হয়েছে । এবং হিলি জুয়েলের নামে মাদকের মামলাও রয়েছেন । এরা আটক হয় আবার জেল থেকে বের হয়ে এসে পূণরায় শুরু করে , ইয়াবা ফেন্সিডিল,বিদেশি মদ বিয়ার পাইকারী ও খুচরা ব্যবসা। এদের মাদক ব্যবসা বন্ধের বিষয়ে বলবে এমন সাহস ওই এলাকার কারো নাই।এমনটাই বলেন ভুক্তভোগী এই এলাকার লোকজন প্রকাশ্যে বলে কতবার পুলিশ ধরবে ধরুক, মাদক ব্যবসা ছাড়া যাবেনা। এদের কাছে অসহায় এই এলাকার বাসিন্দারা। তাঁরা চান এদের স্থায়ী ব্যবস্থা।

যাতে তারা আর মাদক ব্যবসা না করেন ।এই ব্যাপারে প্রতিবেদক সরেজমিনে গেলে এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী আমাদের জানায় তারা এই হিলি জুয়েল ঈশ্বরদী শহরের বিভিন্ন স্থানে ইয়াবা, ফেন্সিডিল , বিদেশি মদ , বিয়ার খুচরা ও পাইকারি ডিলার হিসাবে পরিচিত তারা আরো বলেন ঈশ্বরদী শহরে যত খুচরা মাদক ব্যবসায়ী আছে তাদের নেপথ্যে রয়েছে হিলি জুয়েল কুখ্যাত মাদকের ডিলার । আর তাই মাদকের বড়বড় চালান তুলতেও এদের কোন অসুবিধা নাই। যত টাকার ফেনসিডিল, ইয়াবা বিদেশি মদ,ওবিয়ার লাগবে বাঁকিতে দিচ্ছে হিলি জুয়েল।

এই ব্যাপারে হিলি জুয়েলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তার দ্বিতীয় স্ত্রী প্রতিবেদককে ,অকথ্য ভাষায় গালিগালাজ করেন সে আরো বলে তোকে ফেনসিডিল বিয়ার দিয়ে প্রশাসন দিয়ে তোকে ধরিয়ে দেবো তুই যেখানে আছিস ওখানেই থাক আমরা আসতেছি এই ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আসাদুজ্জামান সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে বলেন মাদকের বিরুদ্ধে ব্যপক অভিযান,চলমান রয়েছে মাদকের সাথে কোন আপস নাই। ছাড় দেয়া হবেনা কোন মাদক ব্যবসায়ীকেই।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button